২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
স্কুলছাত্রীকে উত্ত্যক্তের দায়ে যুবকের ৬ মাসের কারাদণ্ডজাপা মহাসচিব জিয়াউদ্দিন বাবলু আর নেইপরিমাণে কম দেয়ায় দুই ফিলিং স্টেশনকে ২ লাখ টাকা জরিমানাবিশ্বকাপের জন্য আইপিএল ছাড়লেন গেইলনোয়াখালীতে অস্ত্রসহ টিটু বাহিনীর সেকেন্ড ইন কমান্ড জুয়েল গ্রেফতারকুমিল্লায় শচীন দেব বর্মণের ১১৫তম জন্মদিন পালিতকুমিল্লার সদর দক্ষিণ থেকে বিপুল পরিমাণ মাদকসহ নারী মাদক কারবারি আটকবিএনপির আমলে ৪ বার দেশ দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছিল: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীকুমিল্লা জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে জাতীয় কন্যা দিবস উদযাপনকুমিল্লার চৌদ্দগ্রামে বিজিবির অভিযানে পরিত্যক্ত অবস্থায় অস্ত্র ও মাদক উদ্ধার

কুমিল্লার চান্দিনা বাসের চাপাঁয় মোটরসাইকেল আরোহী নিহত

নগর বাংলা২৪ ডট কম:
২৪
header

নেকবর হোসেন।।

কুমিল্লা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনায় বাস চাপায় নূরুল ইসলাম (৪০) নামে এক মোটরসাইকেলআরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন বিল্লাল হোসেন (২৬) নামে আরো একজন। সোমবার বিকেল ৩টায় মহাসড়কের চান্দিনা উপজেলার ছয়ঘড়িয়া এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত নূরুল ইসলাম নোয়াখালী জেলার সুধারাম উপজেলার আন্দ্রেরচর গ্রামের বাসিন্দা এবং আহত হয় কুমিল্লার দেবীদ্বার উপজেলার ধামতি গ্রামের বিল্লাল হোসেন (২৬)। তারা উভয়ই মহাসড়ক সংলগ্ন ছয়ঘড়িয়া এলাকার একটি ইটভাটায় কাজ করতেন।

প্রত্যক্ষদর্শী আনোয়ার হোসেন জানান, সোমবার বিকেল ৩ টায় ছয়ঘড়িয়া ‘এসএসইবি’ নামের ওই ইটভাটা থেকে মোটরসাইকেল নিয়ে মহাসড়কে উঠতেই ঢাকাগামী একটি বাস তাদেরকে চাপা দেয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক রোমানা পারভীন জানান, স্থানীয়রা আহত দু’জনকে আমাদের এখানো নিয়ে আসার একটু পরেই নূরুল ইসলামের মৃত্যু হয়। আহতাবস্থায় বিল্লাল হোসেনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের লাশ নিতে পরিবারের সদস্যরা হাসপাতালে এসেছেন।

হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) জিয়াউল হক জানান, ঘটনাটি শুনেছি। আমাদের পুলিশ টিম গিয়ে ঘটনাস্থলে কাউকে পায়নি।

After Related Post