৬ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ২২শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লার মুরাদনগরে গাঁজা বিক্রির অভিযোগে নারী আটককুমিল্লার হোমনায় স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কনসেনট্রাটর উপহার দিলেন সেলিমা আহমাদ এমপিকুমিল্লায় টিকাদান কেন্দ্রে মানুষের উপচে পড়া ভিড়কুমিল্লার দেবীদ্বার সরকারী হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার দিলেন ‘আবিদ আলী ফাউন্ডেশন’কুমিল্লার দাউদকান্দি হাইওয়ে পুলিশ ৯ কেজি গাঁজাসহ সিএনজি চালককে আটককুমিল্লায় করোনায় আরো ১৫ জনের মৃত্যু, আক্রান্ত ৮০২কুমিল্লায় সাত মাসে সাড়ে ১১ কোটি টাকার মাদকদ্রব্য জব্দকুমিল্লার মুরাদনগরে আগুনে ৪টি দোকান পুড়ে ছাইকুমিল্লায় বঙ্গবন্ধুর জ্যেষ্ঠপুত্র শেখ কামালের জন্মদিনে বৃক্ষরোপণশেখ কামাল পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আবেগাপ্লুত প্রধানমন্ত্রী

কুমিল্লার চান্দিনায় ১২ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নগর বাংলা২৪ ডট কম:
header

নেকবর হোসেন, কুমিল্লা প্রতিনিধি।।

কুমিল্লার চান্দিনায় ১২ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক।

ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে কুমিল্লার চান্দিনা বাসস্ট্যান্ড এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজাসহ মো. সাকিল (২০) ও মো. হাবিব (২৩) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে চান্দিনা থানা পুলিশ। সোমবার (২১ জুন) তাদেরকে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়।

গতকাল (২০ জুন) দুপুরে চান্দিনা থানার এসআই নোমান হোসেন এর নেতৃত্বে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ী মো. সাকিল কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার বসন্তপুর গ্রামের আবদুল জলিলের ছেলে। অপরদিকে মো. হাবিব গাইবান্দা জেলা সদরের টেংগুরজানি গ্রামের মো. মিন্টু সরকারের ছেলে।

চান্দিনা থানা উপ-পরিদর্শক (এস আই) নোমান হোসেন জানান, চান্দিনার পৌরসভার বাসস্ট্যান্ডে তাদের চালিত কাভার্ড ভ্যান নং- ঢাকা মেট্টো-ট-১১-৩৫৮৬ এর সামনের কেভিনে রাখা একটি বড় হাত ব্যাগের ভিতর রাখা পৃথক পৃথক ভাবে পলিথিন ও স্কচটেপ দ্বারা মোড়ানো ছয় প্যাকেট গাঁজা প্রতিটি প্যাকেটে দুই কেজি করে ১২ কেজি গাঁজা সহ আসামী দুজনকে আটক করা হয়। পরে তাদের আটক করে থানায় নিয়ে আসা হয়।

ওই ঘটনায় জাহাঙ্গীর (৩০) নামে আরেক সহযোগী পলাতক রয়েছে। পলাতক সহযোগী চৌদ্দগ্রাম থানার আলী মিয়ার ছেলে বলে জানান আটককৃত আসামীরা।

এব্যাপারে চান্দিনা থানা অফিসার ইন-চার্জ (ওসি) শামস্উদ্দিন মোহাম্মদ ইলিয়াছ জানান, আটকৃত মাদক ব্যবসায়ী দুজনের বিরুদ্ধে চান্দিনা থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে এবং বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

After Related Post