৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

কুবি বিএনসিসি প্লাটুনের ১২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নগর বাংলা২৪ ডট কম:
header

নিউজ ডেস্ক।।

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) বিএনসিসি প্লাটুনের ১২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) প্রায় অর্ধশত পরিবারের মাঝে এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়। এছাড়া বিকেলে ভার্চ্যুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ বিষয়ে প্লাটুনটির কমান্ডার ২/লে. (বিএনসিসিও) ড. মোঃ শামিমুল ইসলাম বলেন, ‘বিএনসিসি কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্লাটুন প্রতিষ্ঠালগ্ন থেকে বিশ্ববিদ্যালয় প্রশাসন কে সহযোগিতার পাশাপাশি দেশ ও মানুষের সেবায় কাজ করে যাচ্ছে। যেহেতু দেশব্যাপী করোনা মহামারী আকার ধারন করেছে তাই আমরা আমাদের এবারের প্রতিষ্ঠাবার্ষিকীটি অসহায় মানুষদের সাথে ভাগাভাগি করার লক্ষ্যে ইফতার সামগ্রী বিতরণের পদক্ষেপ নিয়েছি। আমরা আশা করি সবাই যার যার অবস্থান থেকে এ করোনা মহামারীতে অসহায় মানুষের পাশে দাড়াবে। সেই সাথে ১২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আমি আমার প্লাটুনের সকল ক্যাডেটদের কে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিকেলে আয়োজিত এক ভার্চ্যুয়াল আলোচনা সভায় অতিথির বক্তব্যে মহিলা প্লাটুনের কমান্ডার (পিইউও) মোছা: শামসুন্নাহার বিএনসিসি প্লাটুনের সাথে কাটানো মুহুর্তগুলোর স্মৃতিচারণ করেন।

এসময় উপস্থিত ছিলেন পুরুষ প্লাটুনের প্লাটুন কমান্ডার ২/লে: (বিএনসিসিও) ড. মো: শামিমুল ইসলাম, বিশ্ববিদ্যালয় প্লাটুনের এক্স ক্যাডেট আন্ডার অফিসার শান্ত চক্রবর্তী, নাজমুল হাসান, ফেরদৌস হাসান, সোহান শেখ, তন্ময় কুমার সরকার,এক্স ক্যাডেট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম,বর্তমান ক্যাডেট আন্ডার অফিসার মাহমুদুল হাসান,মহিলা প্লাটুনের সার্জেন্ট আমেনা আক্তার সুমিসহ বর্তমান ও সাবেক ক্যাডেটগন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,২০০৯ সালের ২৯শে এপ্রিল বিএনসিসি কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্লাটুনের যাত্রা শুরু হয়।

After Related Post