৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ

কুবি ছাত্রলীগ নেতাকে একাত্তর টিভির গাড়ি ভাঙচুরের ঘটনায় অব্যাহতি

নগর বাংলা২৪ ডট কম:
২৩
header

নেকবর হোসেন।।

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) সংলগ্ন এলাকায় একাত্তর টিভির গাড়ি ভাঙচুরের ঘটনায় বিশ্ববিদ্যালয়টির শাখা ছাত্রলীগের এক নেতাকে অব্যাহতি দেওয়া হয়েছে।

সোমবার রাতে শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ এবং সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।

বিজ্ঞপ্তি অনুযায়ী, ঘটনার সঙ্গে প্রাথমিক সম্পৃক্ততার অভিযোগে বিশ্ববিদ্যালয়ের হল শাখা ছাত্রলীগের দপ্তর সম্পাদক এএম নূর ঊদ্দীন হোসাইনকে স্বীয় পদ থেকে অব্যাহতি এবং কেন্দ্রীয় নির্বাহী সংসদের কাছে বহিষ্কারের জন্য সুপারিশ করা হয়েছে। পাশাপশি এ ঘটনায় পাঁচ সদস্যবিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

শাখা ছাত্রলীগের সহ-সভাপতি ছাত্রলীগ মেহেদী হাসান বিদ্যুৎ, মো. ইমরান হোসাইন, সাংগঠনিক সম্পাদক আবু সাদাত মোহাম্মদ সায়েম, শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলের সভাপতি রাফিউল আলম দীপ্ত, কাজী নজরুল ইসলাম হলের সভাপতি নাজমুল হাসান পলাশের সমন্বয়ে গঠিত তদন্ত কমিটিকে পরবর্তী ৪৮ ঘণ্টার মধ্যে প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

এ বিষয়ে শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ বলেন, প্রাথমিক তদন্তে প্রমাণ পাওয়ায় আমরা তাকে অব্যাহতি দিয়েছি। বাকিটা পূর্ণাঙ্গ তদন্তের পর জানা যাবে।

তবে অভিযুক্ত এএম নূর ঊদ্দীন হোসাইন অব্যাহতির বিষয়ে বলেন, আমি এমন কোনো লিডার না, যে নেতৃত্ব দিয়ে গাড়ি ভাঙচুর করব। আর আমি সবসময় পড়াশোনা নিয়ে ব্যস্ত থাকি। আমাকে কেন অব্যাহতি দেওয়া হয়েছে আমি জানি না।

সোমবার রাত ৯টার দিকে কুবির প্রধান ফটক সংলগ্ন ডাচ বাংলা বুথের সামনে একাত্তর টিভির একটি গাড়ি ভাঙচুর করা হয়।

After Related Post