৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
মুক্তিযুদ্ধ চলাকালে ধরে নিয়ে হত্যার দায়ে ২ জনের যাবজ্জীবনগৃহবধূকে ধর্ষণচেষ্টা, সাবেক আ’লীগ নেতার গোপনাঙ্গ কেটে হত্যাপ্রতারণা করে হাতিয়েছেন ৬ কোটি টাকা, গড়েছেন দোকান-ফ্ল্যাট ব্যবসাকুমিল্লায় ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারকুমিল্লার ব্রাহ্মণপাড়ায় বিপদজনক হয়ে উঠছে সড়কে দাপিয়ে বেড়ানো অটোরিকশাকুমিল্লা বুড়িচংয়ে রাইস ট্রান্সপ্লান্টারে চারা রোপণ,কমে আসছে সময় ও খরচবুধবার এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশনোবিপ্রবির ভারপ্রাপ্ত রেজিস্ট্রারের পদত্যাগসময় টিভির বার্তা প্রধাণের বিরুদ্ধে মামলার প্রতিবাদে কুমিল্লায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশকুমিল্লার চৌদ্দগ্রামে মহাসড়কের পাশ থেকে প্রতিবন্ধির মরদেহ উদ্ধার

কুবি কর্মকর্তা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত

৭৪১
header

কুবি প্রতিনিধি।।

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) কর্মকর্তা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে আবু তাহের-জাকির প্যানেল থেকে মো. আবু তাহের সভাপতি এবং নূরুল করিম-লতিফ প্যানেল থেকে মোঃ আব্দুল লতিফ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। নির্বাচনে পনোরটি পদের মধ্যে সাধারণ সম্পাদক সহ নয়টি পদে নূরুল করিম-লতিফ প্যানেল সর্মথিতরা এবং সভাপতিসহ ছয়টিতে তাহের-জাকির সমর্থিতরা বিজয়ী হয়েছেন।

নির্বাচেন অন্য পদগুলোতে বিজয়ীরা হলেন সহ-সভাপতি- এস.এম. শহিদুল হাসান ও মুহাম্মদ জিল্লুল হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক- মো. আকতার হোসেন ও মো. ছালেহ আহমেদ (মামুন), কোষাধ্যক্ষ- মোহাম্মদ এরশাদুল আলম, সাংগঠনিক সম্পাদক- মোহাম্মদ ময়নাল হোসেন, দপ্তর-প্রচার ও প্রকাশনা সম্পাদক- মোহাম্মদ রায়হানুল ইসলাম, ক্রীড়া, সাংস্কৃতিক এবং সমাজকল্যাণ সম্পাদক- মোহাম্মদ শাহ আলম।

এবং কার্যকরী সদস্য পদে যথাক্রমে জিনাত আমান, বিপ্ লব মজুমদার, আবদুল্লাহ আল-মামুুন, মো. মিজানুর রহমান ও ডা. এ. কে. এম. হেলাল মোর্শেদ নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার (১ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ৪১১ নং রুমে সকাল ১০টায় থেকে বেলা ৩টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট গণনা শেষে সন্ধ্যা ৭টায় ফলাফল ঘোষণা করা হয়।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা বিভাগের উপ-পরিচালক মো. মনিরুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী মো. ইঞ্জিনিয়ার জাকির হোসেন, সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ এমদাদুল হক, সহ: ডাটাবেজ প্রোগ্রামার মো. মাসুদুল হাসান সহ হিসাবরক্ষক রবিউল হক।

After Related Post