৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
ওভারটেক করতে গিয়ে ট্রাক-পিকআপ সংঘর্ষ, আহত ৩মেঘনার বুকে নতুন চর, স্বপ্ন সবুজ বিপ্লবেরকুমিল্লা হোমনার কৃতিসন্তান ডক্টর মনজুরুল ইসলাম বৃটেনের উলস্টার বিশ্ববিদ্যালয়ে যোগদানকুমিল্লার হোমনায় ইউএনও রুমন দে কে বিদায় সংবর্ধনা দিলেন স্কুল ও মাদ্রাসাকুমিল্লার বুড়িচংয়ে স্কুল ছাত্র রায়হান হত্যার প্রধান আসামি জামালপুর থেকে গ্রেফতারকুবিতে ইংরেজি বিভাগের নবীন বরণবই পৌঁছাতে দেরি হলে ওয়েবসাইট থেকে পড়ানোর পরামর্শঃ দীপু মনিনির্বাচন ছাড়া ক্ষমতায় আসা সম্ভব হবে নাঃ স্বরাষ্ট্রমন্ত্রীনোয়াখালীর চৌমুহনীতে আগুনে পুড়ল ১০ দোকানমনোহরদীতে হাত-পা বাঁধা অটোরিকশাচালকের মরদেহ উদ্ধার

কালীগঞ্জে রোজা রেখেও দৃষ্টি প্রতিবন্ধী এক কৃষকের ধান কেটে দিয়েছে উপজেলা ছাত্রলীগ

header

কালীগঞ্জে রোজা রেখেও দৃষ্টি প্রতিবন্ধী এক কৃষকের ধান কেটে দিয়েছে উপজেলা ছাত্রলীগ।

রোজা রেখেও কৃষকের ধান কেটে দিয়েছে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ।
বাংলাদেশ ছাত্রলীগের নির্দেশনা মোতাবেক উপজেলার কোলা ইউনিয়নের দামোদরপুর গ্রামের এক দৃষ্টি প্রতিবন্ধী কৃষকের জমির ধান কেটে ছাত্রলীগের নেতাকর্মীরাই বাড়ি পৌঁছে দেন।

প্রায় ৩০ জন নেতাকর্মী ধান কাটা ও কৃষকের বাড়িতে ধান পৌঁছে দেওয়ার কাজে অংশ নেন। নেতাকর্মীরা প্রায় অর্ধকিলোমিটার পথ পায়ে হেঁটে নিয়ে ধান কাটার এ কাজে অংশ গ্রহন করেন।

এ সময় নেতাকর্মীরা বলেন, বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ সবসময় মানবিক কাজে এগিয়ে রয়েছে। কালবৈশাখী ঝড়কে কেন্দ্র করে ক্ষেতের ফসল নিয়ে কৃষকরা দুঃশ্চিন্তায় রয়েছে। তেমনি একজন কৃষক দৃষ্টি প্রতিবন্ধী। খবর পেয়ে আমরা ধানগুলো কেটে দিয়েছি। যে কারও বিপদে পাশে থেকে কাজ করতে আমরা সবসময় প্রস্তুত রয়েছি।

After Related Post