১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

কলেজছাত্রীকে উত্ত্যক্ত, সিসিটিভির ফুটেজ দেখে বখাটে গ্রেফতার

নগর বাংলা২৪ ডট কম:
১৯
header

নগরবাংলা নিউজ ডেস্ক।।

সুনামগঞ্জে কলেজছাত্রী উত্ত্যক্তের ঘটনায় সিসিটিভির ফুটেজ দেখে মানিক মিয়া (২৩) নামের এক বখাটেকে গ্রেফতার করেছে র‌্যাব।

শুক্রবার (২২ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে তাকে গ্রেফতার করা হয়। মানিক তাহিরপুর উপজেলার দক্ষিণকুল গ্রামের গোলেনুর মিয়ার ছেলে।

সুনামগঞ্জ র‌্যাব-৯ জানায়, বেশ কিছুদিন ধরেই ওই কলেজছাত্রীকে উত্ত্যক্ত করে আসছিলেন মানিক। শুক্রবার সকাল সোয়া ৭টায় টিউশনি করাতে যাওয়ার সময় পৌর শহরের শহীদ আবুল হোসেন রোড এলাকায় ওই বখাটে পেছন দিক থেকে এসে প্রথমে মেয়েটির স্পর্শকাতর অংশে হাত দেয়। পরে বিভিন্ন শারীরিক অঙ্গভঙ্গি দেখান।

এক পর্যায়ে মেয়েটিকে তাড়া করেন মানিক। মেয়েটি দৌড়ে পাশের একটি ভবনে আশ্রয় নিয়ে লোকজনকে ডাকাডাকি করলে মানিক পালিয়ে যান। অভিযোগ পাওয়ার পর সিসিটিভির ভিডিও ফুটেজ দেখে রাতেই ওই বখাটেকে আটক করে র‌্যাব।

র‌্যাব-৯ এর সুনামগঞ্জ ক্যাম্পের অধিনায়ক সিঞ্চন আহমেদ বলেন, সিসিটিভির ফুটেজে দেখা গেছে সকাল ৭টায় পথেই মেয়েটিকে উত্ত্যক্ত করে ওই বখাটে। নিরুপায় হয়ে মেয়েটি এলাকার লোকজনের সাহায্য চায়। এ ঘটনার ওই বখাটেকে শনাক্ত করে আটকের পর পুলিশে সোপর্দ করা হয়।

সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, শুক্রবার রাতেই কলেজছাত্রী বখাটে মানিক মিয়ার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছে। শনিবার তাকে আদালতে পাঠানো হবে।

After Related Post