৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
মুক্তিযুদ্ধ চলাকালে ধরে নিয়ে হত্যার দায়ে ২ জনের যাবজ্জীবনগৃহবধূকে ধর্ষণচেষ্টা, সাবেক আ’লীগ নেতার গোপনাঙ্গ কেটে হত্যাপ্রতারণা করে হাতিয়েছেন ৬ কোটি টাকা, গড়েছেন দোকান-ফ্ল্যাট ব্যবসাকুমিল্লায় ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারকুমিল্লার ব্রাহ্মণপাড়ায় বিপদজনক হয়ে উঠছে সড়কে দাপিয়ে বেড়ানো অটোরিকশাকুমিল্লা বুড়িচংয়ে রাইস ট্রান্সপ্লান্টারে চারা রোপণ,কমে আসছে সময় ও খরচবুধবার এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশনোবিপ্রবির ভারপ্রাপ্ত রেজিস্ট্রারের পদত্যাগসময় টিভির বার্তা প্রধাণের বিরুদ্ধে মামলার প্রতিবাদে কুমিল্লায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশকুমিল্লার চৌদ্দগ্রামে মহাসড়কের পাশ থেকে প্রতিবন্ধির মরদেহ উদ্ধার

কলকাতার একাদশে পরিবর্তনের আভাস

৭০
header

কলকাতার সাবেক ক্রিকেটার ম্যাককালাম বর্তমানে দলের প্রধান কোচের দায়িত্ব পালন করছেন। প্রথম ম্যাচে জয় পাওয়ায় পরের দুই ম্যাচে কলকাতা পরীক্ষানিরীক্ষা করেনি। তবে ম্যাককালামের মতে, এখন দলে পরিবর্তনের প্রয়োজন রয়েছে।

আইপিএলে বর্তমানে চলছে দুই শহর মুম্বাই ও চেন্নাইয়ে। এখন পর্যন্ত যে তিনটি ম্যাচ কলকাতা খেলেছে, সবগুলো ম্যাচেরই ভেন্যু ছিল চেন্নাই। দলটির পরের ম্যাচ মুম্বাইয়ে। সেখানে একটু ভিন্ন থাকবে উইকেট। আর জয়টাও গুরুত্বপূর্ণ। সব মিলিয়ে ম্যাককালাম ও তার ম্যানেজমেন্ট পরিবর্তন আনবেন একাদশে।

জয় দিয়ে আসর শুরু করলেও টানা দুই ম্যাচে হার দেখেছে কলকাতা নাইট রাইডার্স। এতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্দশ আসরের শুরুতে দলটির পরিকল্পনা একটু হোঁচট খেয়েছে। এমন পরিস্থিতিতে দলে পরিবর্তনের কথা জানিয়েছেন ব্রেন্ডন ম্যাককালাম।

ম্যাককালাম বলেন, ‘পরের ম্যাচে একাদশে কিছু পরিবর্তনের আশা করছি। ভেন্যুও বদলাচ্ছে, খেলতে হবে মুম্বাইয়ে। তবে আমাদের কিছু জায়গায় উন্নতি করে ঘুরে দাঁড়াতে হবে।

এখন পর্যন্ত তিন ম্যাচ খেলা কলকাতা প্রতি ম্যাচেই একই একাদশে নিয়ে নেমেছে। বিদেশি হিসেবে অধিনায়ক ইয়ন মরগানের পাশাপাশি খেলছেন সাকিব আল হাসান, আন্দ্রে রাসেল ও প্যাট কামিন্স। পরের ম্যাচে একাদশে পরিবর্তন আসলে পরিবর্তন আসতে পারে চার বিদেশির তালিকায়ও।

After Related Post