৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
মুক্তিযুদ্ধ চলাকালে ধরে নিয়ে হত্যার দায়ে ২ জনের যাবজ্জীবনগৃহবধূকে ধর্ষণচেষ্টা, সাবেক আ’লীগ নেতার গোপনাঙ্গ কেটে হত্যাপ্রতারণা করে হাতিয়েছেন ৬ কোটি টাকা, গড়েছেন দোকান-ফ্ল্যাট ব্যবসাকুমিল্লায় ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারকুমিল্লার ব্রাহ্মণপাড়ায় বিপদজনক হয়ে উঠছে সড়কে দাপিয়ে বেড়ানো অটোরিকশাকুমিল্লা বুড়িচংয়ে রাইস ট্রান্সপ্লান্টারে চারা রোপণ,কমে আসছে সময় ও খরচবুধবার এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশনোবিপ্রবির ভারপ্রাপ্ত রেজিস্ট্রারের পদত্যাগসময় টিভির বার্তা প্রধাণের বিরুদ্ধে মামলার প্রতিবাদে কুমিল্লায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশকুমিল্লার চৌদ্দগ্রামে মহাসড়কের পাশ থেকে প্রতিবন্ধির মরদেহ উদ্ধার

করোনা প্রতিরোধে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানা পুলিশের বিশেষ উদ্বুদ্ধকরণ সভা

১০১
header

নিউজ ডেস্ক।।

মহামারি করোনা ভাইরাসের দ্বিতীয় প্রকোপ থেকে নিরাপদ এবং সংক্রমণ মুক্ত থাকতে মাস্ক পরার অভ্যাস, করোনামুক্ত বাংলাদেশ’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে রোববার (২১ মার্চ করোনা প্রতিরোধে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানা পুলিশের বিশেষ উদ্বুদ্ধকরণ সভা রবিবার দুপুরে পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় অনুষ্ঠিত হয়।

জনসচেতনতার লক্ষ্যে সাধারন মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন সদর দক্ষিণ মডেল থানা পুলিশ ।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর দক্ষিণ সার্কেল) প্রশান্ত পাল। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সহকারী পুলিশ সুপার মোঃ ইমরুল হাসান। সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ দেবাশীষ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন সদর দক্ষিণ মডেল থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর, লাকসাম ক্রসিং হাইওয়ে থানার ইনচার্জ জিয়াউল হক চৌধুরী, মহানগর যুবলীগ সদস্য দুলাল হোসেন অপু, জেলা সিএনজি মালিক সমিতির সভাপতি আব্দুর রব,যুবলীগ নেতা শিপন প্রমুখ।

সভায় বক্তারা বলেন,সবাইকে কঠোরভাবে স্বাস্থ্যবিধি মানতে হবে মাস্ক পরতে হবে,সাবানদিয়ে বারবার হাত ধুতে হবে, প্রয়োজনে হ্যান্ড স্যানিটাইজার রাখতে হবে। জনসমাগম বা ঝুঁকিপূর্ণ জায়গায় গেলে সেখান থেকে বাসায় ফিরে কাপড় খুলে গরম পানি দিয়ে ধুয়ে ফেলতে হবে।মানুষ নিজের দায়িত্ববোধ থেকে নিজের ও নিজের পরিবারের জন্য মাস্ক পরবে বলে আশা করছি।

তবে বেপরোয়াভাবে মাস্ক ছাড়া ঘোরাফেরা করতে থাকলে করোনা পরিস্থিতির ঊর্ধ্বমুখী প্রবণতা নিয়ন্ত্রণ কঠিন হবে। অনুমতি নিলেও প্রতিটি অনুষ্ঠানে কঠোরভাবে স্বাস্থ্যবিধি মানতে হবে।

After Related Post