২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
মুরাদনগরে কৃষক খোকন মিয়া হত্যার প্রধান আসামী কারাগারে মো. হাবিবুর রহমানকুবিতে নেত্রকোনা এসোসিয়েশনের নবীন বরণ ও প্রবীণদের বিদায় অনুষ্ঠিতনোয়াখালীতে পাওনা টাকা চাইতে গিয়ে ধর্ষণের শিকার নারীদেশের প্রথম পাতালরেল নির্মাণের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রীকুমিল্লার হোমনায় দড়িচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণকুমিল্লার হোমনায় ফেন্সিডিল ও প্রাইভেটকারসহ দুই মাদক কারবারি আটককুমিল্লার হোমনায় শিক্ষার্থীদের মাঝে শীত বস্ত্র বিতরণ করেন মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংককুমিল্লার হোমনায় উপজেলা প্রশাসন পাবলিক লাইব্রেরি উদ্বোধনকুমিল্লা পুলিশ সুপার যোগদানের পর পাল্টে গেছে কুমিল্লা জেলার দৃশ্যপটসন্তানদের জন্য কেনা নতুন কাপড় নিয়ে বাড়ি ফেরা হলো না মাহমুদের

করোনা আক্রান্ত কুমিল্লা সিভিল সার্জন

১১৬
header

কুমিল্লা প্রতিনিধি।।

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন কুমিল্লা সিভিল সার্জন ডাঃ মীর মোবারক হোসাইন। গত রবিবার তার কোভিড রিপোর্ট পজেটিভ আসে। বর্তমানে তিনি কুমিল্লার সরকারি বাসভবনে আইসোলোশনে আছেন।

সিভিল সার্জনের করোনা আক্রান্তের খবরটি নিশ্চিত করেন সিভিল সার্জন অফিসের মেডিকেল কর্মকর্তা ডা.সৌমেন রায়। তিনি জানান, গত রবিবার থেকে সিভিল সার্জন স্যার বাসায় রয়েছেন।

করোনা আক্রান্ত সিভিল সার্জন ডাঃ মীর মোবারক হোসাইন জানান, তিনি এখন বাসায় আছেন। তবে শারিরীকভাবে দুর্বল। তিনি চিকিৎসকের পরামর্শ মেনে চলছেন।

After Related Post