১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

এস এম সি এন্টারপ্রাইজ লিঃ শ্রমিক কর্মচারী ইউনিয়ন নির্বচন সম্পন্ন

নগর বাংলা২৪ ডট কম:
১০
header

নগরবাংলা নিউজ ডেস্ক।।

এস এম সি এন্টারপ্রাইজ লিমিটেড শ্রমিক কর্মচারী ইউনিয়ন রেজিঃ নং- বি -২১৭১ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির দ্বি বার্ষিক নির্বাচন ২৩ জুন সকাল ১০ টা হতে বিকাল ৪ টা পর্যন্ত বিরতীহীন ভাবে মোট তিনটি কেন্দ্রে একযোগে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

কেন্দ্রগুলী হলো ১/এস এম সি এন্টারপ্রাইজ লিঃ ,এস এম সি টাওয়ার বনানী বা/এ ঢাকা। ২য় কেন্দ্র ও আর এস ফ্যাক্টরী ভালুকা, ময়মনসিংহ। ৩য় কেন্দ্র কুমিল্লা হেলথ এন্ড হাইজিং ফ্যাক্টরী,কুমিল্লা কেন্দ্রগুলীতে প্রিজাডিং অফিসারের দায়ীত্বে ছিলেন ১/ ঢাকায় হাবিবুর রহমান,২/ ভালুকা, ময়মনসিংহে মোঃ শরিফুল ইসলাম,৩/ কুমিল্লায় মোঃ আশরাফুল আলম।

কুমিল্লা হেলথ এন্ড হাইজিং ফ্যাক্টরী কেন্দ্রে প্রতিনিধি হিসেবে সার্বক্ষণিক নির্বাচন তত্ত্বাবধান করেন কুমিল্লা শ্রম অধিদপ্তরের শ্রম কল্যাণ সংগঠন মোঃ গোলাম সহিদ সরোয়ার।

কুমিল্লা হেলথ এন্ড হাইজিং ফ্যাক্টরী সিলেট, চট্টগ্রাম ও কুমিল্লা অঞ্চলে মোট ভোটার ৪৩ জন, উপস্থিত থেকে ভোট প্রয়োগ করেন ৩৮ জন, মোট ৯টি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়, এতে সভাপতি পদে মোঃ আবু সাইদ ২৭, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ আকবর শেখ ০৮, মোঃ জুলফিকার আলী ০৩। সহ-সভাপতি পদে ইব্রাহীম খলিল ২২ , তার নিকটতম প্রতিদ্ব›দ্বী আবুল হাসেম ১৫। সাধারণ সম্পাদক পদে সোহাগ মিয়া ৩২, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহাজাহান আলম ০৬। যুগ্ন সাধারণ সম্পাদক পদে আল আমিন ইমরান ২৬, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মাহাবুবুর রহমান ০৯। কোষাধক্ষ পদে ইমরান হাসান ২৯, তার নিকটতম প্রতিদ্ব›দ্বী আরিফ রাব্বানী ০৯। সাংগঠনিক সম্পাদক পদে হেলাল উদ্দীন ৩০, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুল গণি ০৮। দপ্তর ও প্রচার সম্পাদক পদে সামসুল মিয়া ৩৩, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আজাহারুল ইসলাম ০৩, মাহাবুবুল আলম -০। ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে তানভীর আহম্মেদ ৩২ ,তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শামিম হোসেন ০৪। কার্যকরী সদস্য এ এইচ এস হুমায়ুন কবীর ২৭, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শরিফুল ইসলাম ১১ ভোট পেয়েছেন।

After Related Post