১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

প্রেমের টানে রাজশাহীতে মালয়েশিয়ার তরুণী

নগর বাংলা২৪ ডট কম:
২৯
header

নগরবাংলা নিউজ ডেস্ক।।

প্রেমের টানে রাজশাহীর যুবকের সাথে বিয়ের পিঁড়িতে বসলেন মালয়েশিয়ান তরুণী আলিশা এ্যানি সিনড্রেলা (২৬)। আগামী মাসেই স্বামী মো. জুলফিকারকে নিয়ে নিজ দেশে ফিরতে চান তিনি।

জুলফিকার (২৭) রাজশাহী নগরীর বিনোদপুর এলাকার মৃত আবদুস সাত্তারের ছেলে। ২০১৫ সাল থেকে থাকেন মালয়েশিয়ায়। সেখানে পড়াশোনা শেষ করে চাকরির পাশাপাশি করেন ব্যবসাও। মাঝে মাঝে দেশে আসেন। এরই মধ্যে দু বছর আগে আলিশার সঙ্গে মন দেওয়া-নেওয়া হয়ে যায় তার।

মাস ছয়েক আগে দেশে ফেরেন জুলফিকার। তার দুই মাস আগেই সিদ্ধান্ত নেন বিয়ের। আর ওই বিয়ে বাংলাদেশে হবে বলেও সিদ্ধান্ত নেন দুজনে। সে অনুযায়ী সম্প্রতি বাংলাদেশে আসেন আলিশা। ঈদের পর গত ১৪ জুলাই অনুষ্ঠিত হয় গায়েহলুদ। পরদিন হয় বিয়ে। এই বিয়েতে খুশি জুলফিকারের পরিবার, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধবসহ সবাই।

আজ বুধবার সন্ধ্যায় কথা হয় জুলফিকারের সঙ্গে। তিনি জানান, আলিশা এ্যানি সিনড্রেলাকে তিনি ডাকেন স্যান্ড্রি নামে। তিনি মালয়েশিয়ার একটি ভিসা এজেন্সিতে চাকরি করেন। বছর দু-এক আগে মালয়েশিয়ায় কিছু বাংলাদেশি ভিসা সংক্রান্ত জটিলতায় পড়েন। তিনি তখন তাঁদের পাসপোর্টগুলো আলিশাকে দিয়েছিলেন। আলিশা সেই সমস্যার সমাধান করে দিয়েছেন। সেই থেকেই তাঁদের সুসম্পর্ক। একপর্যায়ে হয়ে যায় মনের দেওয়া-নেওয়া। তারপরই বিয়ের সিদ্ধান্ত।

জুলফিকার জানান, মানুষ হিসেবে তার স্ত্রী অসাধারণ। আলিশা আগে খ্রিষ্টান ছিলেন। বিয়ের আগে মুসলমান হয়েছেন। মুসলিম রীতিতে তাদের বিয়ে হয়েছে। এখন তারা বাড়িতে এবং ঘুরে বেড়িয়ে সময় কাটাচ্ছেন। রাজশাহী শহর খুব পছন্দ হয়েছে আলিশার।

আলিশা জানালেন, আগামী মাসেই তারা একসঙ্গে মালয়েশিয়ায় ফিরতে চান। সেখানে দুজন নিজেদের মতো করে জীবন সাজাতে চান। আর মাঝে মাঝে আসতে চান বাংলাদেশে।

After Related Post