১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

এমপিকে ফুলেল শুভেচ্ছা জানান কুমিল্লা বারের নবনির্বাচিত সদস্যরা

নগর বাংলা২৪ ডট কম:
৫৫
header

নেকবর হোসেন।।

কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম বাহাউদ্দীন বাহারকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন কুমিল্লা বারের বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী সমিতির নবনির্বাচিত সদস্যরা।

ফুলেল শুভেচ্ছা জানান কুমিল্লা বারের বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি মোঃ আহসান উল্লাহ খন্দকার ও সাধারণ সম্পাদক মোঃ আবু তাহের।

এসময় আরও উপস্থিত ছিলেন, নবনির্বাচিত সহ সভাপতি মোঃ আব্দুল মান্নান মজুমদার, মোঃ নুরু ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান শিরাজি। এছাড়াও উপস্থিত ছিলেন কুমিল্লা বারের জেলা পিপি এডভোকেট জহিরুল ইসলাম সেলিম নারী ও শিশু স্পেশাল পিপি এডভোকেট আমজাদ হোসেন, সাবেক কুমিল্লা বারের সাধারণ সম্পাদক এড. সৈয়দ নুরুসহ আরো অনেকেই।

এসময় এমপি বাহার বলেন, আমাদের সামনে জাতীয় নির্বাচন হবে আগামী নির্বাচনেও বারের এ-ই জয় যদি আমরা ধরে রাখতে পারি তাহলে জাতীয় নির্বাচনেও এটার ফলাফল আমরা ভোগ করতে পারব।

তিনি আরও বলেন, একটা সময় এই বার স্বাধীনাতা বিরোধীদের কাছে ছিল এখন আমাদের স্বাধীনতা পক্ষের সন্তানদের হাতে চলে আসছে।

যখন আওয়ামীলীগ ক্ষমতায় ছিল তখন এ-ই প্যানেল আওয়ামীলীগের পক্ষে ছিল কিন্তু দল ক্ষমতায় আছে কিন্তু আমাদের প্যানেল পাশ করতে পারেনি। তবে এখন ভালো করেছে। কুমিল্লা বার নির্বাচনকে কেন্দ্র করে শত্রুতার পর্যায় চলে গিয়েছিল আমাদের এই জায়গাটা, সেখান থেকে জয়ের মাধ্যমে ফিরিয়ে আনার জন্য বারের নির্বাচনে বিজয়ী সকলকে ধন্যবাদ জানান এমপি বাহার।

After Related Post