১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা পুলিশ লাইন্স লাইব্র্রেরী উদ্বোধন করেনঃ এমপি বাহারলালমাইয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিতবিয়ের প্রলোভনে ধর্ষণঃ অশ্লীল ছবি ধারণ করে চাঁদা আদায়, প্রেমিকসহ গ্রেফতার ২নোয়াখালীতে ভেঙে পড়ল নির্মাণাধীন বিদ্যালয়ের ছাদকুমিল্লার মুরাদনগরে জাতীয় শোক দিবসে আলোচনা সভা অনুষ্ঠিতবাসার কাচের জানালায় ও প্লাস্টিকের বোতলে প্রকৃতির সব নান্দনিক দৃশ্যকুমিল্লার আমতলী থেকে ২৪ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটককুমিল্লার ক্যান্টনমেন্ট থেকে গাঁজাসহ ০৩ জন গ্রেফতারচক্রান্তকারীরা চেতনা নষ্ট করার চেষ্টা করছেঃ এমপি বাহারনবজাতক ছিনিয়ে নেওয়ার হুমকি, তৃতীয় লিঙ্গের ৪ জন কারাগারে

এক রাতে কবরস্থান থেকে ১৯ কঙ্কাল চুরি

নগর বাংলা২৪ ডট কম:
১৩
header

নগরবাংলা নিউজ ডেস্ক।।

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে এক রাতে কবরস্থান থেকে ১৯টি মরদেহের কঙ্কাল চুরির খবর পাওয়া গেছে।

শনিবার (৩০ জুলাই) সকালে পৌর শহরের পীরডাঙ্গী কবরস্থানে গিয়ে এমনটা দেখতে পান স্থানীয়রা।

নানি শাশুড়ির মরদেহ দাফনের জন্য সকালে কবরস্থানে আসেন জাহাঙ্গীর হোসেন। কবরে মাটি দিয়ে ফেরার পথে তার চোখে পড়ে কিছু পোশাকের স্তূপ।

তিনি বলেন, একটু ভয় পেয়েছিলাম। পরে কয়েকজনকে ডাকলাম। তারা এলে কাছাকাছি গিয়ে দেখি সেখানে তোয়ালে, টাউজারসহ অনেকগুলো পোশাক পড়ে আছে আর কবরগুলোর বেড়া ভাঙা। ভেতরে গিয়ে দেখি ১৯টি কবর থেকে কঙ্কাল চুরি হয়ে গেছে।

স্থানীয় বাসিন্দা আনোয়ার হোসেন বলেন, কঙ্কাল চুরির পর হয়তো পোশাক পরিবর্তন করে এখান থেকে চলে যায়। ১৯টি কবরের ভেতরে মরদেহের কোনো কঙ্কাল নেই। সেগুলো চুরি করে নিয়ে গেছে। এ নিয়ে আমরা অনেক আতঙ্কে আছি।

এ বিষয়ে পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, খবর পেয়ে আমি গোরস্থান পরিদর্শনে আছি। বিস্তারিত একটু পরে বলা যাবে।

After Related Post