১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

ঈদে বিভিন্ন চ্যানেলে মিষ্টি মারিয়া

নগর বাংলা২৪ ডট কম:
১০
header

ওমর ফারুক হৃদয়, নিজস্ব প্রতিবেদক।।

মিষ্টি মুখের সুন্দরী মেয়ে মিষ্টি মারিয়া। একাধারে মডেল – অভিনেত্রী, উপস্থাপক এবং লেখক তিনি।অভিনয় করছেন চলচ্চিত্র এবং টেলিভিশন মিডিয়ায়। ছোট – বড় দুই পর্দাতেই সমান জনপ্রিয় গ্ল্যামারাস এই অভিনেত্রী। করোনা পরিস্থিতিতেও অভিনয় নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন মিষ্টি মারিয়া। এবারের ঈদে বেশ কিছু টিভি চ্যানেলে দেখা যাবে তাকে। ঈদের নাটকে অভিনয়ের পাশাপাশি, ঈদের নাচের অনুষ্ঠান নিয়েও ব্যস্ত তিনি।

মিষ্টি মারিয়া জানান, এবারের ঈদে এটিএন বাংলায় “দ্য গ্র্যান্ড ফান শো ” প্রোগ্রামটিতে নৃত্যশিল্পী লেমনের সঙ্গে তাকে দেখা যাবে। অনুষ্ঠানটি গ্রন্থনা ও পরিচালনা করছেন সাঈদ তারেক। উপস্থাপনা করছেন দেবাশীষ বিশ্বাস।

মিষ্টি মারিয়া আরও জানান, ইমদাদুল হক খোকনের পরিচালনায় বিটিভির বিশেষ অনুষ্ঠান “বাংলার মুখ “এর একটি গানের মডেলিং করেছেন। এই গানে মিষ্টি মারিয়ার সঙ্গে জুটি হয়েছেন চিত্রনায়ক সাদমান সামির।

সাদমান সামিরের সঙ্গে জুটি হয়ে গানের মডেলিং প্রসঙ্গে মিষ্টি মারিয়া বলেন, সাদমান নিঃসন্দেহে একজন ভালো আর্টিস্ট। তার ব্যবহার অসাধারণ। তার বিনয়ী ব্যবহার সবার দৃষ্টি আকর্ষণ করার মত। তিনি আরও বলেন, ইমদাদুল হক খোকন স্যারের পরিচালনায় অনেকগুলো কাজ আমার করা হয়েছে। স্যারের সঙ্গে যখনই কাজ করি, তখনই মনে হয় নতুন করে কিছু শিখছি।

মিষ্টি মারিয়া জানান, “বাংলর মুখ” অনুষ্ঠানটি সঞ্চালনা করছেন সাইফুল আজম বাশার। মিষ্টি মারিয়া ঈদে বিটিভির “বাংলার মুখ” অনুষ্ঠানটি সবাইকে দেখার আমন্ত্রণ জানান।

চ্যানেল আই ইমপ্রেস টেলিফিল্ম এর ছবি “আলোয় ভুবন ভরা” ও “ভালোবাসার উত্তাপ” ছবি দুটির মাধ্যমে দেশীয় চলচ্চিত্রে নায়িকা হিসেবে অভিষেক ঘটে মিষ্টি মারিয়ার। তিনি অভিনয় করেছেন “মানুষ কেন অমানুষ হয়”, “কবে হবে দেখা”, “চরিত্র” ছবিগুলোতে। এফ জামান তাপসের পরিচালনায় “বাসন্তী” নামের একটি ছবিতে মিষ্টি মারিয়া নাম ভূমিকায় অভিনয় করছেন। তিনি একসঙ্গে চলচ্চিত্র, নাটক, মডেলিং, নাচ, উপস্থাপনা ও লেখালেখির কাজ চালিয়ে যাচ্ছেন। ২০১৮ তে তিনি লেখা “কন্যা” নামের একটি অনু উপন্যাস লিখে তিনি জিতে নিয়েছিলেন সিটি আনন্দ আলো সাহিত্য পুরস্কার। তার লেখা অন্য গ্রন্থ হলো “আলেয়া” এবং “অদৃশ্য স্পর্শ”।

After Related Post