২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
স্কুলছাত্রীকে উত্ত্যক্তের দায়ে যুবকের ৬ মাসের কারাদণ্ডজাপা মহাসচিব জিয়াউদ্দিন বাবলু আর নেইপরিমাণে কম দেয়ায় দুই ফিলিং স্টেশনকে ২ লাখ টাকা জরিমানাবিশ্বকাপের জন্য আইপিএল ছাড়লেন গেইলনোয়াখালীতে অস্ত্রসহ টিটু বাহিনীর সেকেন্ড ইন কমান্ড জুয়েল গ্রেফতারকুমিল্লায় শচীন দেব বর্মণের ১১৫তম জন্মদিন পালিতকুমিল্লার সদর দক্ষিণ থেকে বিপুল পরিমাণ মাদকসহ নারী মাদক কারবারি আটকবিএনপির আমলে ৪ বার দেশ দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছিল: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীকুমিল্লা জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে জাতীয় কন্যা দিবস উদযাপনকুমিল্লার চৌদ্দগ্রামে বিজিবির অভিযানে পরিত্যক্ত অবস্থায় অস্ত্র ও মাদক উদ্ধার

বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে থাকছে যেসব কর্মসূচি

নগর বাংলা২৪ ডট কম:
২১
header

আগামী ২৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী। এ উপলক্ষে দলের পক্ষে কর্মসূচি ঘোষণা করেছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শুক্রবার (১৮ জুন) ওবায়দুল কাদের তার সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংকালে এ কর্মসূচি ঘোষণা করেন।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঘোষিত কর্মসূচি হলো—আগামী ২৩ জুন সূর্যোদয় ক্ষণে কেন্দ্রীয় কার্যালয়সহ দেশের সব কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তেলন, সকাল ৯টায় ধানমন্ডির ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন।

বিকেল ৩টায় ২৩-বঙ্গবন্ধু এভিনিউয়ে আলোচনা সভা। এ সভায় গণভবন প্রান্ত থেকে ভার্চুয়ালি যুক্ত হবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। এছাড়াও দিবসটি উপলক্ষে জাতীয় দৈনিক পত্রিকাগুলোতে বিশেষ ক্রোড়পত্র প্রকাশ করা হবে।

আওয়ামী লীগের গবেষণা প্রতিষ্ঠান সিআরআই-এর পক্ষ থেকে বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচার-প্রচারণা চালানো হবে এবং বিশেষ ওয়েবিনার অনুষ্ঠিত হবে।

দলের কেন্দ্রীয় কর্মসূচির সঙ্গে সঙ্গতি রেখে সারাদেশে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলোকে স্বাস্থ্যবিধি মেনে অনুরূপ কর্মসূচি গ্রহণের মাধ্যমে দিবসটি পালনের আহ্বান জানিয়েছেন ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের জানান, মহামারি করোনার কারণে যথাযথভাবে আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা সম্ভব হচ্ছে না। তবে ঘরোয়াভাবে সীমিত পরিসরে আয়োজন করায় কর্মসূচিতে কাটছাঁট করতে হয়েছে।

After Related Post