৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

আমার বাবার কথা স্মরণ রাখবেন, মতিন খসরুর ছেলে মোনেম

৫৬
header

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি, সাবেক আইনমন্ত্রী ও কুমিল্লা-৫ আসনের সংসদ সদস্য আবদুল মতিন খসরুর ছেলে আবদুল মোনেম ওয়াসিফ বলেছেন, ‘সুপ্রিম কোর্টের আইনজীবী ও বিচারকগণের প্রতি আমি কৃতজ্ঞ। আপনারা আমার বাবার জানাজায় শরিক হয়ে যে আন্তরিকতা দেখিয়েছেন, তাতে আপনাদের আমি বিশেষ ধন্যবাদ জানাচ্ছি।

তিনি আরও বলেন, ‘উনি আপনাদের সাথে নিয়ে দেশের জন্য কাজ করে গেছেন। আমার বাবা তার কাজের মাধ্যমে বেঁচে থাকবেন। আপনারা আমার বাবার কথা স্মরণ রাখবেন।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সকাল ১০টায় সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে জানাজায় শরীক হয়ে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি তার বাবার জন্য সকলের কাছে ক্ষমা প্রার্থনা করে বলেন, ‘আমার বাবার কাছে যদি কারো কোনো পাওনা থাকে, তাহলে আমার চাচা এবং আমরা রয়েছি, আমাদের সাথে যোগাযোগ করবেন। কোনো ভুল-ত্রুটি থাকলে ছেলে হিসেবে আমি সকলের কাছে ক্ষমাপ্রার্থী।

এরপর আবদুল মতিন খসরুর দ্বিতীয় জানাজা দেশের সর্বোচ্চ আদালত সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

জানাজায় প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক, স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মন্ত্রী শ.ম. রেজাউল করিম, ঢাকা দক্ষিণের মেয়র ব্যারিস্টার ফজলে নূর তাপস, অ্যাটর্নি জেনারেল এএম আমিন উদ্দিন ও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সম্পাদক ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজলসহ শত শত আইনজীবী অংশগ্রহণ করেন।

এর আগে বুধবার (১৪ এপ্রিল) বিকেল ৪টা ৫০ মিনিটে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

After Related Post