২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
মুরাদনগরে কৃষক খোকন মিয়া হত্যার প্রধান আসামী কারাগারে মো. হাবিবুর রহমানকুবিতে নেত্রকোনা এসোসিয়েশনের নবীন বরণ ও প্রবীণদের বিদায় অনুষ্ঠিতনোয়াখালীতে পাওনা টাকা চাইতে গিয়ে ধর্ষণের শিকার নারীদেশের প্রথম পাতালরেল নির্মাণের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রীকুমিল্লার হোমনায় দড়িচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণকুমিল্লার হোমনায় ফেন্সিডিল ও প্রাইভেটকারসহ দুই মাদক কারবারি আটককুমিল্লার হোমনায় শিক্ষার্থীদের মাঝে শীত বস্ত্র বিতরণ করেন মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংককুমিল্লার হোমনায় উপজেলা প্রশাসন পাবলিক লাইব্রেরি উদ্বোধনকুমিল্লা পুলিশ সুপার যোগদানের পর পাল্টে গেছে কুমিল্লা জেলার দৃশ্যপটসন্তানদের জন্য কেনা নতুন কাপড় নিয়ে বাড়ি ফেরা হলো না মাহমুদের

আগামী সপ্তাহের মধ্যে মশকের প্রাদুর্ভাব নির্মূল করা হবে

৮৮
header

আগামী সপ্তাহের মধ্যে মশকের প্রাদুর্ভাব নির্মূল করা হবে বলেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নুর তাপস।

শনিবার (১৩ মার্চ) দুপুরে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ‘জুন থেকে ডিসেম্বর পর্যন্ত মশারি ছাড়াই মানুষ ঘুমাতে পেরেছেন। মাঝে কিছুটা কিউলেক্স মশার আক্রমণ বেড়েছিল। বর্তমানে তা সহনীয় পর্যায়ে রয়েছে।

মেয়র বলেন, ‘ঢাকার জলাবদ্ধতা দূর করতে ইতোমধ্যে আমরা কাজ শুরু করেছি। ঢাকা সিটির মধ্যে বিভিন্ন খাল, নর্দমা ও জলাশয় পরিষ্কার করা হচ্ছে। এসব কাজ শেষ হলে আমরা জলাবদ্ধতার হাত থেকে রক্ষা পাব। একই সাথে ঢাকাকে তিলোত্তমা নগরী হিসেবে গড়ে তুলতে নানামুখী পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

এ সময় দক্ষিণ ঢাকা সিটি কর্পোরেশনের কাউন্সিলর, সংরক্ষিত নারী কাউন্সিলরগণ ও কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

After Related Post