১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

আইল্যান্ড ভেঙে মাইক্রোবাসের ওপর উঠে গেলো এনা

নগর বাংলা২৪ ডট কম:
১৭
header

নগরবাংলা নিউজ ডেস্ক ||

রাজধানীর খিলক্ষেতে হোটেল লা মেরিডিয়ানের সামনে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে এনা পরিবহনের একটি বাস আইল্যান্ড ভেঙে পাশের লেনের মাইক্রোবাসের ওপরে উঠে গেছে।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টায় মহাখালী বাস টার্মিনাল থেকে ছেড়ে যাওয়া এনা পরিবহনের বাসটি উত্তরার দিক থেকে আসা মাইক্রোবাসের ওপরে উঠে যায়। সকালে বিষয়টি নিশ্চিত করেন ট্রাফিক বিমানবন্দর জোনের সহকারী কমিশনার (এসি) সাইফুল মালিক।

আইল্যান্ড ভেঙে মাইক্রোবাসের ওপর উঠে গেলো এনা, তিনি বলেন, সকাল ৯টার দিকে এনা পরিবহনের একটি বাস মহাখালী বাস টার্মিনাল ছেড়ে সিলেটের উদ্দেশ্যে যাচ্ছিল। আর মাইক্রোবাসটি উত্তরা থেকে আসছিল। হঠাৎ বাসটি একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ড ভেঙে মাইক্রোবাসের ওপর তুলে দেয়।

এতে এখন পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি জানিয়ে ট্রাফিকের এই কর্মকর্তা বলেন, কিছু মানুষ হয়তো আহত হয়েছেন, তবে ঘটনার সঙ্গে সঙ্গে তারা হাসপাতালে চলে গেছেন। আমরা এসে তাদের পাইনি। আইল্যান্ড ভেঙে মাইক্রোবাসের ওপর উঠে গেলো এনা

এনা পরিবহন ও মাইক্রোবাসটি সরিয়ে নিতে যে ক্রেন আনা হয়েছিল তাতে সরানো যায়নি। পরে অন্য আরেকটি ক্রেন এনে বাস ও মাইক্রোবাস সরানোর চেষ্টা চলছে। দুর্ঘটনার পর থেকেই বিমানবন্দর-আব্দুল্লাহপুর সড়কে তীব্র যানজট তৈরি হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

After Related Post