৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

অসহায়ের পাশে “শাহরাস্তি প্রবাসী মানব কল্যাণ সংস্থা

নগর বাংলা২৪ ডট কম:
৩২
header

নিউজ ডেস্ক।।

চাদঁপুরে শাহরাস্তি প্রবাসী মানব কল্যাণ সংস্থার শাহরাস্তি রেল স্টেশন বাজারস্থ কার্যালয়ে সংস্থার কার্যকরী কমিটির এক সভা অনুষ্ঠিত হয়।

শুক্রবার (২৩ এপ্রিল) সকাল ৯ টায় অনুষ্ঠিত সভায় এইদিন একজন শিক্ষার্থী, একজন বিধবা ও একজন প্রতিবন্ধীর মাঝে আর্থিক সহায়তা ও সেলাই মেশিন এবং উপকরণ বিতরণের সিদ্ধান্ত গৃহিত হয়।

সংস্থার সভাপতি দীন মোহাম্মদের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভা সঞ্চালনা করেন সংস্থার সাধারণ সম্পাদক মোঃ হাবিব উল্লাহ।

উল্লেখ্য, কাতার প্রবাসী মোঃ আনছার আহমেদের ঐকান্তিক চেষ্টায় শাহরাস্তি উপজেলার যে সকল যুবক বিদেশে অবস্থান করেন তাদের উদ্যোগে শাহরাস্তি উপজেলার গরিব ও অসহায় মানুষের পাশে সহায়তার হাত নিয়ে দাঁড়াতে ২০২০ সালের ১ আগস্টে “শাহরাস্তি প্রবাসী মানব কল্যাণ সংস্থা” গঠিত হয়। স্বল্প সময়ের ব্যবধানে এই সংস্থা ইতিমধ্যে অনেক অসহায় ও বিপন্ন মানুষের পাশে দাঁড়িয়েছে। যা সমকালীন সময়ে খুব একটা নজরে পড়ে না। প্রবাসে অবস্থানরত তরুণগণ এই সংস্থার কার্যক্রম পরিচালনায় সিংহভাগ অর্থ দান-অনুদান হিসাবে প্রদান করে থাকেন। তবে স্থানীয় দান বীরদের জাকাতের টাকা ও দান-অনুদানের অর্থও গ্রহণ করা হয়।

উক্ত সভায় উপস্থিত ছিলেন, কার্যকরী কমিটির সিনিয়র সহ-সভাপতি মোঃ আহসান উল্লাহ, সাংগঠনিক সম্পাদক শেখ মানিক, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ জহিরুল ইসলাম( খোকন), আবদুল্লাহ আল কাউসার, কোষাধ্যক্ষ মোঃ শাহ আলম, দপ্তর সম্পাদক মোঃ আলী, সহ দপ্তর সম্পাদক মোঃ শাহাব উদ্দিন, কার্যকরী কমিটির সম্মানিত সদস্য মোঃ আবদুল হান্নান, মোঃ ফারুক হোসেন। আরো উপস্থিত ছিলেন সাংবাদিক মোঃ রুহুল আমিন।

After Related Post