২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

অন্তরের চিকিৎসায় ১ লক্ষ ১১ হাজার ৫২০ টাকা হস্তান্তর

নগর বাংলা২৪ ডট কম:
১৩২
header

কুমিল্লা বিশ্ববিদ্যালয়।।

কিডনিজনিত সমস্যায় জর্জরিত কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ইংরেজি বিভাগের শিক্ষার্থী অন্তর শাহার চিকিৎসার জন্য ১ লক্ষ ১১ হাজার ৫২০ টাকা হস্তান্তর করেছে বিভাগটির ১১ ব্যাচের শিক্ষার্থীরা। মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধানের কক্ষে এ টাকা হস্তান্তর করেন। অন্তরের পক্ষে বিভাগীয় প্রধান ও তার সহপাঠীরা এ টাকা গ্রহণ করেন।

এসময় উপস্থিত ছিলেন ইংরেজি বিভাগের চেয়ারম্যান ও সহযোগী অধ্যাপক ড. বনানী বিশ্বাস, সহযোগী অধ্যাপক ড. মোঃ হাবিবুর রহমান, সহকারী অধ্যাপক মোঃ আবুল হায়েত এবং ছাত্র উপদেষ্টা সহকারী অধ্যাপক রেনেসাঁ আহমেদ সায়মাসহ বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা।

উল্লেখ্য, দুইটি কিডনি ডেমেজড্ অবস্থায়ই তিন বছর আগে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়েছিলেন অন্তর শাহা। অর্থের অভাবে চিকিৎসা নিতে পারেননি, তাই গোপন রেখেছিলেন নিজের ভয়ংকর ব্যাধির কথা। সহপাঠীরা জানলে তাদের উদ্যোগে শুরু হয় অন্তরের চিকিৎসা।

কিডনির ব্যবস্থা করতে পারলেও টাকার কারনে আটকে আছে চিকিৎসা। বাঁচতে হলে কিডনি ট্রান্সপ্লান্ট করতে হবে, প্রয়োজন ৩০ থেকে ৩৫ লাখ টাকা। এত পরিমাণ অর্থ তার পরিবার কিংবা সহপাঠীদের জন্য যোগাড় করা প্রায় দুঃসাধ্য। তাই সকলের সহোযোগিতা কামনা করেছেন তার পরিবার।

সাহায্য পাঠানোর ঠিকানাঃ
বিকাশ (পার্সোনাল): ০১৬২২-৬৭৬৮৬৮, রকেট: ০১৬২২-৬৭৬৮৬৮১নগদ: ০১৬২২-৬৭৬৮৬৮জনতা ব্যাংক অ্যাকাউন্ট: ১০০০০২২৭৭২৫৭

After Related Post