৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ

অন্তঃসত্ত্বা চাচিকে হত্যা, ২৭ বছর পর ভাতিজা গ্রেফতার

নগর বাংলা২৪ ডট কম:
২৩
header

নগরবাংলা নিউজ ডেস্ক।।

ময়মনসিংহে হত্যার ২৭ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি সাইফুল ইসলাম ওরফে সাইফুলকে (৪৫) গ্রেফতার করেছে র‍্যাব-১৪। তিনি ফুলবাড়িয়া উপজেলার হুরবাড়ি এলাকার মৃত মিজান মিয়ার ছেলে।

রোববার (৩১ জুলাই) দুপুরে র‍্যাব-১৪ এর কার‍্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে শনিবার (৩০ জুলাই) দিনগত রাত আড়াইটার দিকে ঢাকা মেট্রোপলিটন এলাকার দারুস সালাম থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে র‍্যাব-১৪ এর কোম্পানি অধিনায়ক মেজর আখের মুহম্মদ জয় বলেন, ফুলবাড়ীয়া উপজেলার হুরবাড়ী গ্রামের মো. আব্দুল আউয়ালের সঙ্গে মনোয়ারা আক্তারের বিয়ে হয়। বিয়ের পর মনোয়ারাকে যৌতুকের দাবিতে নির‍্যাতন করতেন স্বামী। বিয়ের আনুমানিক দুই বছর পর অন্তঃসত্ত্বা হন মনোয়ারা বেগম। এমতাবস্থায় ১৯৯৪ সালের ১১ ডিসেম্বর রাতে যৌতুকের দাবিতে আব্দুল আউয়াল, তার দুই বোন শামছুন্নাহার, হাফেজা খাতুন এবং আউয়ালের ভাতিজা সাইফুল ইসলাম মিলে পিটিয়ে মনোয়ারাকে হত্যা করেন।

র‍্যাবের এই কর্মকর্তা আরও বলেন, হত্যার ঘটনা ধামাচাপা দিতে মনোয়ারার মুখে বিষ দিয়ে আত্মহত্যা বলে প্রচার করা হয়। এ ঘটনার পরে নিহত মনোয়ারার ভাই মো. শহিদুল্লাহ বাদী হয়ে হত্যা মামলা করেন। পরে ওই মামলায় ২০০৪ সালের জানুয়ারি মাসে সাইফুলকে যাবজ্জীবন সাজা দেন আদালত। তবে হত্যাকাণ্ডের পর থেকেই পলাতক ছিলেন তিনি।

After Related Post