১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা পুলিশ লাইন্স লাইব্র্রেরী উদ্বোধন করেনঃ এমপি বাহারলালমাইয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিতবিয়ের প্রলোভনে ধর্ষণঃ অশ্লীল ছবি ধারণ করে চাঁদা আদায়, প্রেমিকসহ গ্রেফতার ২নোয়াখালীতে ভেঙে পড়ল নির্মাণাধীন বিদ্যালয়ের ছাদকুমিল্লার মুরাদনগরে জাতীয় শোক দিবসে আলোচনা সভা অনুষ্ঠিতবাসার কাচের জানালায় ও প্লাস্টিকের বোতলে প্রকৃতির সব নান্দনিক দৃশ্যকুমিল্লার আমতলী থেকে ২৪ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটককুমিল্লার ক্যান্টনমেন্ট থেকে গাঁজাসহ ০৩ জন গ্রেফতারচক্রান্তকারীরা চেতনা নষ্ট করার চেষ্টা করছেঃ এমপি বাহারনবজাতক ছিনিয়ে নেওয়ার হুমকি, তৃতীয় লিঙ্গের ৪ জন কারাগারে

অটোরিকশাকে চাপা দিয়ে দোকানে বাস, চালক নিহত

নগর বাংলা২৪ ডট কম:
২২
header

নগরবাংলা নিউজ ডেস্ক।।

রংপুরের কাউনিয়ায় ব্যাটারিচালিত অটোরকিশাকে চাপা দিয়ে দোকানে ঢুকে পড়ে যাত্রীবাহী বাস। এতে
অটোরিকশাচালক রফিকুল ইসলাম (৪৮) নিহত হন। এ সময় আহত হয়েছেন বাসচালকের সহকারী ও এক যাত্রী।

শুক্রবার (২২ জুলাই) সকালে রংপুর-কুড়িগ্রাম আঞ্চলিক মহাসড়ক বেইলি ব্রিজ বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রফিকুল বেইলি ব্রিজ গ্রামের জয়নাল হোসেনের ছেলে।

দুর্ঘটনার পর প্রায় ৩ ঘণ্টা মহাসড়ক অবরোধ করে রাখেন বিক্ষুব্ধ এলাকাবাসী। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে যান চলাচল স্বাভাবিক করে।

স্থানীয়রা জানান, সকাল সাড়ে ৬টার দিকে কুড়িগ্রামগামী ফাহমিদা হক নামের বাসটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার নিচে দাঁড়িয়ে থাকা একটি অটোরিকশাকে চাপা দিয়ে দোকানে ঢুকে পড়ে। এতে অটোরিকশাচালক, বাসচালকের সহকারী এবং একজন যাত্রী আহত হন। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে নিয়ে যাওয়ার পথে অটোরিকশাচালক রফিকুল মারা যান। আহত অপর দুজনকে রমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, বেপরোয়া গতিতে আসা বাসচাপায় অটোরিকশাচালক নিহতের খবর ছড়িয়ে পড়লে মহাসড়ক অবরোধ করেন ক্ষুব্ধ এলাকাবাসী। এতে সকাল ৭টা থেকে ১০টা পর্যন্ত মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে যান চলাচল স্বাভাবিক করে।

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোন্তাছের বিল্লাহ বলেন, বাসচালক ঘুমের ঘোরে থাকার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটেছে। ঘটনার পর গাড়িচালক পালিয়ে যায়। বাসটি আটক করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

After Related Post